সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

৮ নভেম্বর, শুক্রবার

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক/জাতিকার সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া বিল বা বেতন পেতে পারেন। কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক-শ্যালিকার বিবাহের কথা বার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

বৃষ রাশির জাতক/জাতিকার দিনটি শুভ হবে৷ আজ আপনার মেধা ও বুদ্ধির জোরে কোনো পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন৷ কর্মস্থলে কোনো পদস্থ কর্মকর্তার সাহায্য আশা করা যায়। ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ আসবে। দাম্পত্য সুখের বৃদ্ধি হবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের জন্য দিনটি শুভ৷
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)

মিথুন রাশির জাতক/জাতিকার দিনটি বাধা-বিপত্তি ও ঝামেলার। আয়ের চেয়ে ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। পেশাগত শিক্ষায় সাফল্য লাভের যোগ। আইনগত জটিলতা থেকে রেহাই পেতে পারেন।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কটের জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ বলবান। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ। ঠিকাদারী কাজে গতি ফিরে আসবে। ভুল বোঝাবুঝি থেকে সাবধান।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

সিংহ রাশির জাতক/জাতিকার ব্যক্তি ও কর্মজীবনে ব্যপক সাফল্য আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয় রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যার জাতক/জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। কোনো পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোন মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪সেপ্টেম্বর২৩অক্টোবর)

তুলারাশিরজাতক/জাতিকারদিনটিমিশ্রসম্ভাবনাময়।কর্মস্থলথেকেকিছুটাকাঋণনিতেপারেন।ব্যাংককর্মকর্তাদেরআয়রোজগারবৃদ্ধিপাবে।শেয়ারবাজারেকোনপ্রকারঝুঁকিতেপড়তেপারেন।সময়থাকতেইসতর্কহয়েযান।রাস্তাঘাটেসাবধানেচলাফেরাকরতেহবে।বীমারবোনাসবাএফ.ডিআরেরমুনাফাপেতেপারেনশুভরং: কমলাশুভসংখ্যা:

বৃশ্চিক (২৪অক্টোবর২২নভেম্বর)

বৃশ্চিকরাশিরজাতক/জাতিকারব্যবসায়িককাজেঅগ্রগতিআশাকরাযায়।শুভবৃহস্পতিরপ্রভাবেঅবিবাহিতদেরবিয়েরযোগপ্রবল।জীবনসাথীরসাথেসম্পর্কেরউন্নতিআশাকরতেপারেন।অংশীদারিবাণিজ্যেভালোআয়রোজাগারেরসুযোগরয়েছে।কোনোআত্মীয়রবাসায়বেড়াতেযেতেপারেন।আজস্থাবরসম্পত্তিলাভেরযোগবলবানশুভরং: লালশুভসংখ্যা:

ধনু (২৩নভেম্বর২১ডিসেম্বর)

ধনুরাশিরজাতক/জাতিকারদিনটিকিছুটামিশ্রযাবে।কর্মস্থলেকোনোপ্রকারঝামেলারসম্মুখীনহতেপারেন।সহকর্মীরসাহায্যপেতেপারেন।অসুস্থদেরশারীরিকঅবস্থারউন্নতিহবে।নতুনকোনোকর্মক্ষেত্রেযোগদানেরযোগপ্রবল।আজঅনৈতিককোনোসম্পর্কথেকেনিজেকেসরিয়েআনতেপারবেনশুভরং: মেরুনশুভসংখ্যা:

মকর (২২ডিসেম্বর২০জানুয়ারি)

মকররাশিরজাতক/জাতিকারবিদ্যার্থীরাআজকোনোপরীক্ষায়সফলহতেপারেন।চারুকলারসঙ্গীতেরশিক্ষার্থীদেরদিনটিভালোযাবে।ব্যবসায়ীককাজেকোনোবন্ধুরসাহায্যপেতেপারেন।আপনারউচ্চশিক্ষারজন্যপ্রেমিকপ্রেমিকারকাছথেকেআর্থিকসাহায্যপেতেপারেন।সন্তানেরসাথেঘুড়তেযাওয়ারযোগপ্রবলশুভরং: সবুজশুভসংখ্যা:

কুম্ভ (২১জানুয়ারি১৮ফেব্রুয়ারি)

কুম্ভরাশিরজাতক/জাতিকারদিনটিপ্রত্যাশাপূরণের।কোনোআত্মীয়েরকাছথেকেসাহায্যপেতেপারেন।গৃহস্থালীকাজেরজন্যকোনোদ্রব্যসামগ্রীক্রয়েরযোগ।মায়েরসাহায্যআশীর্বাদেযেকোনোবাধাদূরকরতেপারবেন।চাকরীসংক্রান্তপরীক্ষায়সাফল্যলাভ।ভূমিযানবাহনলাভেরযোগশুভরং: সাদাশুভসংখ্যা:

মীন (১৯ফেব্রুয়ারি২০মার্চ)

মীনরাশিরজাতক/জাতিকারদিনটিযোগাযোগেসাফল্যের।আজবিদেশেরসাথেকোনোসফলযোগাযোগহতেপারে।মিডিয়াকর্মীসাংবাদিকদেরকাজেরমূল্যায়ণহতেপারে।বস্ত্রপোষাকপরিচ্ছদব্যবসায়ভালোআয়েরসুযোগআসবে।ভাইবোনেরসাথেসম্পর্কেরউন্নতিহবেশুভরং: কমলাশুভসংখ্যা:

Related posts