শনিবার, ৮ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

২৯ জুলাই, বুধবার

মেষ: এই রাশির জাতক জাতিকার আজ দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।
বৃষ: এই রাশির জাতক জাতিকাদের কাজের চাহিদা থাকবে ভালোই। কাজের পরিবেশে আজ সাময়িক অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও কাটিয়ে উঠতে পারবেন সেটা খুব তাড়াতাড়িই। সর্বক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন আছে।
মিথুন: আপনার আধ্যাত্মিক দিকে একটু মন চলে যেতে পারে। আজ আপনি কারও কাছ থেকে দীক্ষা লাভও করতে পারেন। এইদিন কোনও কিছুর অপচয়ের সম্ভাবনা একটু বেশি রয়েছে। অনেক দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক ভালো হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ আপনার কাছে বদ্ধ মনে হবে।
কর্কট: জনবহুল কোনো জায়গায় বেড়াতে যেতে হতে পারে। এদিন আপনারই কোনও মহিলা আত্মীয়ের ব্যবহারে একটু কষ্ট পাবেন। সারাদিন অতিরিক্ত পরিশ্রমের ফলে আপনার খুব ক্লান্ত লাগার সম্ভাবনা আছে। কোনও কারণে এদিন এক হতাশা আপনাকে গ্রাস করতে পারে।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের সমাজের অনেকের সঙ্গে আলাপ হতে পারে। পুরনো কোনও বিনিয়োগ থেকে কিছুটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এদিন বাড়িতে কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে আপনাদের।
কন্যা: এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে আজ। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।
তুলা: শক্তির অপপ্রয়োগ হতেও পারে। আজ সকালের দিকে কোনও খরচ আপনার বাড়তে পারে। অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।
বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের আজ স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন অনেক কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি হবে।
ধনু: এই রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুতকারকদের ভালো আয় হবে। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধির যোগ। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা আসতে পারে।
মকর: এই রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে নতুন ঘটনা ঘটতে পারে। আজ নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান। প্রতিযোগীতামূলক কোন কাজে বিজয়ী হবার সম্ভাবনা।
কুম্ভ: এই জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কোন বিষয়ে মায়ের পরামর্শে উপকৃত হতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ প্রবল। যানবাহন লাভের সুযোগ আসতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় প্রতিনিধিদের আর্থিক উন্নতি হতে পারে। জমি ও ভূমি ক্রয় বিক্রয়ে সফল হতে পারেন।
মীন: এই রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ বলবান। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। প্রবাসীদের মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। মানি এক্সচেঞ্জ ও বিকাশ এজেন্সি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন৷

Related posts