বুধবার, ৩ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

২৭ জুলাই, সোমবার

মেষ রাশি: সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আজ পরিবারের সদস্যদের থেকে সদুপদেশ আপনার জন্য কিছু ভাল জিনিস আনবে। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ কারুন। আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না- আপনি তাদের সঙ্গে বসে কথা বলে সমস্যাটা মিটিয়ে নিন। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- ১.২৫ কেজি গমের আটা ভেজে তার সাথে খেজুরের গুঁড়ো মিশিয়ে সেই মিশ্রণ পিঁপড়েদের খাওয়ান ও এর ফলে আপনার পেশাগত জীবনে উন্নতি হবে।
বৃষ রাশি: অজস্র স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। আপনার আর্থিক অবস্থা আজকে অনুকূল বলে মনে হচ্ছে না, এজন্যই আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।
শুভ সংখ্যা :- ৬
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- চাল বা রুপা মায়ের কাছ থেকে নিয়ে নিজের কাছে রাখলে আর্থিক উন্নতিতে সহায়ক হবে।
মিথুন রাশি: অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পারিবারির দিক সমস্যাযুক্ত হতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা তাদের ক্রধিত করতে পারে। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। যেটা আপনার জন্য প্রয়োজনীয় না সেটার প্রতি আজ আপনি বেশি সময় ব্যর্থ করতে পারেন। আজ, আপনার সঙ্গী প্রেম এবং সংবেদনের একটি আলাদা পৃথিবীতে আপনাকে রাজত্ব করাতে পারে।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- পরিবারের সুখ বৃদ্ধির জন্য পাঁচ জন কম বয়সী কন্যা কে দুধ ও মিশ্রি দান করুন।
কর্কট রাশি: আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। যদিও কেউ কাউকে তাদের ঋণ দেওয়ার বা দেওয়ার বিষয়ে পছন্দ করেন না, তবে অভাবী ব্যক্তিকে আপনার অর্থ ঋণ দিয়ে আপনি স্বস্তি বোধ করবেন। বিষয়গুলি নিয়ন্ত্রণে রাখতে আপনার ভাইকে সাহায্য করুন। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভাল কাজের কারণে আজকে আপনার সাথে বন্ধুত্ব করতে পারে। রাতের সময় আজ আপনি ঘরের মানুষের থেকে দূর হয়ে ছাদে বা পার্কে হাটাহাটি করতে পছন্দ করবেন। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্র্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পতœীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- আপনার প্রেমের জীবন খুব ভালো ভাবে কাটবে যদি আপনি অন্ধ ব্যক্তিদের সেবা করেন।
সিংহ রাশি: এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। তারা আপনার খেয়াল এবং কল্পনা অনুসারে কাজ করবে এরকম প্রত্যাশা করবেন না, পরিবর্তে উদ্যোগটি আয়ত্ত করার জন্য আপনার শৈলী পরিবর্তনের চেষ্টা করুন। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। হ্যাঁ, আপনি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। এই রাশির ছাত্র-ছাত্রীরা আজকে নিজের মূল্যবান সময় নষ্ট করতে পারে।আপনি মোবাইল বা টিভি তে প্রয়োজনের থেকে বেশি সময় ব্যায় করতে পারেন। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
শুভ সংখ্যা :- ৬
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- আয়ে বৃদ্ধির জন্য স্নানের জলে গঙ্গার জল মিশিয়ে নিন।
কন্যা রাশি: আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘিœত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। স্ত্রী এবং বাচ্চারা অতিরিক্ত স্নেহ এবং যতœ প্রদান করবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন। রাতের সময় আজ আপনি ঘরের মানুষের থেকে দূর হয়ে ছাদে বা পার্কে হাটাহাটি করতে পছন্দ করবেন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- যদি সম্ভব হয় সাদা রঙের জামাকাপড় পরে আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে দেখা করতে যাবেন তাতে আপনার প্রেম জীবন সুন্দর হবে।
তুলা রাশি: জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফলস্বরূপ ফল পাবে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। দিন কে কি করে ভালো করতে হবে তার জন্য আপনাকে নিজের জন্যও সময় বার করা শিখতে হবে। ভালো খাবার, রোমান্টিক মুহুর্ত; আপনার জন্য আজ সবকিছুর পূর্বাভাস আছে।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- পারিবারিক সুখভোগের জন্য কেশর বা হলুদের মূল কোনো হলুদ কাপড়ের মধ্যে বেঁধে নিজের কাছে রাখুন।
বৃশ্চিক রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাডিতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। ব্যবসা সম্পর্কিত কথা,ব্যাবসার কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন। আজকে যত পারবেন লোকজনের থেকে দূরে থাকুন।অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দিন। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।
শুভ সংখ্যা :- ৮
শুভ রং :- কালো এবং নীল
প্রতিকার :- কর্মজীবনে শুভলক্ষণ আনতে রুপার আংটি পরুন।
ধনু রাশি: আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। পরিবারে কোন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন।এরকম করার ফলে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- সাদা মার্বেল পাথরের ওপর চন্দনের টিকা লাগিয়ে তার ওপর জল ঢাললে আপনার খুবই স্মরণ যোগ্য পারিবারিক জীবন হবে।
মকর রাশি: শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্থ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। সুতরাং, আপনার অর্থ নিরাপদ রাখুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। যদি আপনি কোন নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন তাহলে আপনার কোন দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরী। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
শুভ সংখ্যা :- ৫
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- আয়ে বৃদ্ধির জন্য স্নানের জলে গঙ্গার জল মিশিয়ে নিন।
কুম্ভ রাশি: আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আর্থিকভাবে, আপনি সবল থাকবে। গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়াবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।
শুভ সংখ্যা :- ৩
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- পারিবারিক জীবনে আরো বেশি সমৃদ্ধির জন্য হনুমান চল্লিশা, সংকট মোচন অষ্টক ও ভগবান রামের স্থুতি পাঠ করুন।
মীন রাশি: বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। ওদের সঙ্গ আপনার শরীরকে চাঙ্গা করে দেবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। জীবনের ব্যস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্ছাদের জন্য সময় বার করবেন। তাদের সাথে সময় কাটিয়ে আপনার অনুভব হতে পারে যে আপনি জীবনের অনেক দরকারি মুহূর্ত হারিয়ে ফেলেছেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- কোনো গরু দান করলে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেবে, তা সম্ভব না হলে গরুর সমান মূল্য কোনো মন্দিরে দান করুন।

Related posts