রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ ❙ ১০ আশ্বিন ১৪২৯

২১ ডিসেম্বর, মঙ্গলবার

মেষ রাশি: ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। শেষ শুরু থেকেশেষ পর্যন্ত দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে। আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসই যাত্রা করতে হতে পারে যেকারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা খারাপ হতে পারে। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
বৃষ রাশি: ভয় আপনার খুশিকে বিঘ্নিত করতে পারে। আপনাকে বুঝতে হবে যে এটি আপনার নিজস্ব ভাবনা এবং কল্পনার ফসল। এটি স্বতঃস্ফূর্ততার মৃত্যু ঘটায়-বাঁচার আনন্দ মুছে দিয়ে আমাদের কার্যকারিতাকে পঙ্গু করে দেয়- কাজেই এটি আপনাকে কাপুরুষ করে তোলার আগেই এটিকে সমূলে বিনষ্ট করুন। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। যারা মানসিক ভরসা চাইছেন তারা হয়তো বয়স্কদেরকে তাদের সাহায্যে এগিয়ে আসতে দেখবেন। কোন আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভবপর। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন।এরকম করার ফলে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
মিথুন রাশি: হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ, আপনার অযথা অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত করা উচিত, অন্যথায় অর্থের অভাব হতে পারে। বাচ্চারা মনোযোগ দাবি করে কিন্তু সুখও বয়ে আনে। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।
শুভ সংখ্যা :- ৮
শুভ রং :- কালো এবং নীল
কর্কট রাশি: রক্তচাপের রোগীরা তাদের রক্তচাপ কমানো এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। এটি তাদের আরো আরাম দেবে। যদিও অর্থ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ উপাদান, তবে এর প্রতি এত সংবেদনশীল হয়ে উঠবেন না যে এটি আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।
শুভ সংখ্যা :- ২
শুভ রং :- রুপোলি এবং সাদা
সিংহ রাশি: আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখ লাভ করবেন। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভাল প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন। আপনি আজ সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করতে পারে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ আপনি খুঁজে পাবেন যে আপনার জীবন সঙ্গী আপনার দিকে আরো যত্নশীল হয়ে উঠছে।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
কন্যা রাশি: সাফল্য হাতের নাগালে এলেও শক্তি কমে আসবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার বিবাহিত জীবন দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে আজ চাপে থাকবে। সেটা যেকন জিনিস সম্পর্কিত হতে পারে যেমন খাদ্য, পরিস্কার, অনান্য ঘরোয়া কাজ, ইত্যাদি।
শুভ সংখ্যা :- ৮
শুভ রং :- কালো এবং নীল
তুলা রাশি: আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। আপনার বাচ্চাকে আপনার প্রত্যাশামত ফল করতে অনুপ্রেরিত করুন। কিন্তু তার চেষ্টা করার সাথে সাথে কোন চমত্কার আশা করবেন না। আপনার উৎসাহ স্পষ্টতই তার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।
শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা এবং সোনালী
বৃশ্চিক রাশি: আজ আপনার প্রত্যয় বাড়বে এবং উন্নতি নিশ্চিত। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। মোটের উপর এক লাভজনক দিন, কিন্তু এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু দেখাবে। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটির সেরা উপযোগ করুন। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।
শুভ সংখ্যা :- ৩
শুভ রং :- কেশর এবং হলুদ
ধনু রাশি: আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন সমস্যা উত্থাপন করা এড়াতে পারেন। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
মকর রাশি: আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।
শুভ সংখ্যা :- ৯
শুভ রং :- লাল এবং মারুন
কুম্ভ রাশি: সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। আজ, আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। আপনার জীবনকে এক সর্বোচ্চ ছন্দে আবদ্ধ করুন এবং আত্মসমর্পণ ও হৃদয়ে ভালোবাসা এবং কৃতজ্ঞতাবোধ নিয়ে সোজা হয়ে হাঁটার আদর্শগুলি শিখুন। এটি আপনার পারিবারিক জীবনকে আরো অর্থবহ করে তুলবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। একটি জরুরী প্রকল্প-যার উপর আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন- বিলম্বিত হবে। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত।এটি করা আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
মীন রাশি: টাকাপয়সার অবস্থা এবং আর্থিক সমস্যা যেমন করেই হোক এক উত্তেজনার উত্স । আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে খুব আনন্দিত করবে। আপনি স্ত্রীর সঙ্গে ভালোবাসা এবং আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করতে পারে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আজ আপনি বা আপনার স্ত্রী বিছানায় আহত হতে পারেন, তাই উভয় উভয়ের প্রতি কোমল হন।
শুভ সংখ্যা :- ৪
শুভ রং :- বাদামি এবং ধূসর

Related posts