সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮

Select your Top Menu from wp menus

স্যামসাংয়ের নতুন ফোন

প্রযুক্তি ডেস্ক: দেশের বাজারে শক্তিশালী ও উদ্ভাবনী প্রযুক্তির নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। মিলেনিয়াল প্রজন্ম ও তরুণ প্রফেশনালদের চাহিদা অনুযায়ী চমৎকার ফিচারের সমন্বয়ে মোবাইলটি তৈরি করা হয়েছে।
এই উপলক্ষে স্যামসাং বাংলাদেশ’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ইন্ডাস্ট্রির নেতৃত্বস্থানীয় স্পেসিফিকেশন ও ফিচারসমৃদ্ধ ফ্ল্যাগশিপ সিরিজের সংখ্যার পরিপ্রেক্ষিতে স্যামসাং বরাবরই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে প্রিয় একটি ব্র্যান্ড। তবে, উন্নত ফিচারের ফ্ল্যাগশিপ মোবাইল সাধারণত বেশ ব্যয়বহুল হয়। চলমান কোভিড-১৯ মহামারির ফলে অসংখ্য মানুষ আর্থিক সমস্যার মুখোমুখি হচ্ছেন; ফলে, সবার পক্ষে উন্নত ফিচারের স্মার্টফোন ব্যবহার করা সম্ভব নয়। তাই, স্যামসাং বাংলাদেশ দেশের বাজারে ক্রেতাদের জন্য অসাধারণ ফিচারের সাশ্রয়ী মূল্যের নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন এনেছে। আমরা আশা করছি, এ মোবাইলটি ব্যবহারকারীদের চমৎকার ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে তাদের সেরা বন্ধু হয়ে উঠবে।’
এ ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি; ফলে, ব্যবহারকারীরা ব্যাটারি লাইফ শেষ হওয়ার চিন্তা না করেই হোম অফিস, অনলাইন ক্লাস, সিনেমা ও গেমিং উপভোগ করতে পারবেন।
অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ। অপারেটিং সিস্টেমের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও প্রতিষ্ঠানের ওয়ান ইউআই ৩.১ রয়েছে। জেন জি ও সহস্রাব্দ প্রজন্মের ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা এ ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ও মিনিমালিস্ট স্ল্যাব-লাইক ডিজাইনের বড় ডিসপ্লে। এর ৯০ হার্টজ রিফ্রেশ রেট ব্যবহারকারীদের দেবে মসৃণ স্ক্রলিং, ট্রানজিশন ও দ্রুত ওয়েব ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।
কর্নিং গরিলা গ্লাস ৫ থাকায় গ্যালাক্সি এফ২২ –এর স্ক্রিন দাগ পড়া থেকে সুরক্ষিত থাকে। ফলে, মোবাইলের ক্ষতি হতে পারে এমন দুশ্চিন্তা ছাড়াই ব্যবহারকারীরা যেকোনো অ্যাডভেঞ্চারে যেতে পারেন এবং ছবি তুলতে পারেন। এসব স্পেসিফিকেশন ছাড়াও স্মার্টফোনটিতে আরও নানা আকর্ষণীয় ফিচার রয়েছে। এতে আছে ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লট।
ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু-এই দুটি কালারে গ্যালাক্সি এফ২২ পাওয়া যাবে। স্মার্টফোনটির বাজার মূল্য ১৮,৪৯৯ টাকা।

Related posts