শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

স্বচ্ছতার সাথে ত্রাণসামগ্রী বিতরণ চলছে: কেসিসি মেয়র

স্টাফ রিপোর্টার: শনিবার থেকে খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ডে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় ষষ্ঠ ধাপের ঘরে থাকা কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ অর্থসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শনিবার (২৭ জুন) খুলনার দৌলতপুর ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে ঘরে থাকা চারশত ২৮ কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবীদের খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। 

উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, স্বচ্ছতার সাথে তালিকা করে ত্রাণসমাগ্রী বিতরণ চলছে। সরকার অধিক পরিমাণে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। তিনি বলেন, কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেলে চলতে হবে। শারীরিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধিগুলো মেনে চললে করোনা প্রার্দুভাব থেকে আমরা রক্ষা পাবো। মেয়র করোনা থেকে মুক্ত হতে নগরবাসীকে ঘরে থাকার আহবান জানান।

ত্রাণসামগ্রী বিতরণকালে  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, আকাঙ্খা গ্রুপের চেয়ারম্যান শেখ মজনু, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কবির হোসেন কবু মোল্লা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রউফ মোড়ল প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় ষষ্ঠধাপের নগরীর ২৮, ২৬, ৫, ৬, ৭, ও ১৫ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন করে মোট দুই হাজার  পাঁচশত ৬৮ ঘরে থাকা কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

Related posts