বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৯ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

সোমবার থেকে লন্ডন-সিলেট রুটে ফ্লাইট চালুর সিদ্ধান্ত

এসবিনিউজ ডেস্ক: করোনাভাইরাসের কারণে প্রায় সাড়ে ৪মাস বন্ধ থাকার পর আগামী সোমবার থেকে লন্ডন-সিলেট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট পুনরায় চালু হচ্ছে। আগামী রবিবার (৯ আগস্ট) লন্ডন থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সোমবার (১০ আগস্ট) সরাসরি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। পরে একই ফ্লাইট ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাবে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেটের ব্যবস্থাপক এ জি এম আনোয়ারুল হক এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় থেকে ইতোমধ্যে এ ব্যাপারে একটি অফিসিয়ালী আদেশ জারি করা হয়েছে। আদেশে সিলেটে বাংলাদেশ বিমানের ফ্লাইট অবতরণের বিষয়ে আনুষাঙ্গিক প্রস্তুতি নিতে বলা হয়েছে। পাশাপাশি করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধকল্পে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সিলেট ওসমানী বিমানবন্দরকে সব ধরণের ব্যবস্থা গ্রহণেরও অনুরোধ করা হয়েছে।
করোনার প্রাদুর্ভাবের কারণে গত ২৪ মার্চ থেকে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট বন্ধ রয়েছে। এখন থেকে প্রতি সপ্তাহে একদিন রবিবার লন্ডন থেকে সরাসরি লন্ডন-সিলেট বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এ ফ্লাইট চালু থাকবে।

Related posts