সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮

Select your Top Menu from wp menus

সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল মঙ্গলবার ‘খুলনা প্রেসক্লাব ব্যাংকুয়েট হল’ পরিদর্শন শেষে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
মঙ্গলবার তিনি খুলনা প্রেসক্লাব কর্তৃক নির্মাণাধীন ব্যাংকুয়েট হল পরিদর্শন শেষে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এসময়ে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা আধুনিক স্থাপনা শৈলী ও সুযোগ-সুবিধা সম্বলিত নির্মাণাধীন এই হল রুম সম্পর্কে তাঁকে অবহিত করেন। এছাড়া একই সময়ে নান্দনিক এই হলের ইন্টেরিয়র ডিজাইনের ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।
এ সময়ে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এধরনের একটি ব্যংকুয়েট হল নির্মাণের উদ্যোগ গ্রহণ করায় খুলনা প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন, দৃষ্টিনন্দন এই হল চালু হলে খুলনার মানুষ অল্প ভাড়ায় হলটি ব্যবহার করতে পারবেন। তিনি তাঁর বক্তৃতায় হল রুম নির্মাণে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
ব্যাংকুয়েট হল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা কাজী এনায়েত হোসেন, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি এ কে হিরু, শেখ আবু হাসান ও আহমদ আলী খান, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মামুন রেজা, মল্লিক সুধাংশু ও শেখ দিদারুল আলম, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান (মাকসুদ), এস এম নূর হাসান জনি ও মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য মোঃ মোজাম্মেল হক হাওলাদার, শেখ মাহমুদ হাসান সোহেল ও মো: শাহ আলম, ক্লাব সদস্য অরুন সাহা, মোঃ হুমায়ন কবীর, মোঃ জাহিদুল ইসলাম, আলমগীর হান্নান, শেখ কামরুল আহসান, দেবব্রত রায়, শেখ আব্দুল্লাহ, ওয়াহেদ-উজ-জামান বুলু, মো. খায়রুল আলম, আনোয়ারুল ইসলাম কাজল, আসাদুজ্জামান খান রিয়াজ, সুমন আহমেদ ও শেখ মোঃ সেলিম, ক্লাবের ইউজার সদস্য রীতা রানী দাস, আশরাফুল ইসলাম নূর, এস এম বাহাউদ্দিন, মোঃ হেলাল মোল্লা, মোঃ সোহেল রানা, মাঃ রফিক আলী, তুফান গাইনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনার বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ জাহিদ হোসেন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আনিসুর রহমান বিশ্বাস, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন হিটলু, হাফেজ মোঃ শামীম, ইঞ্জিনিয়র শামীম, কাজী জাহিদ, মনিরুজ্জামান সাগর, যুবলীগ নেতা শফিকুর রহমান পলাশ, শাহজালাল হোসেন সুজন, ছাত্রলীগ নেতা অসাদুজ্জামান রাসেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে মতবিনিময় সভার শুরুতে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান খুলনা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এ সময়ে চিত্রশিল্পী সানজিদা শিপ্রা’র আঁকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি’র একটি ছবি তাঁর হাতে তুলে দেয়া হয়।

Related posts