বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১২ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

সুস্থ সবল দেহ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম: মেয়র

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সুস্থ সবল দেহ গঠন এবং মানসিক বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। এ জন্য লেখা পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার অভ্যাস গড়ে তুলতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার খেলাধুলার জন্য নতুন প্রজন্মকে উৎসাহিত করছে। যারা মাদকাসক্তি বা মোবাইল ফোনের নেতিবাচক আসক্তির কারণে ধ্বংসের পথে ধাবিত হচ্ছে তাদেরকে ক্রীড়া চর্চার মাধ্যমে বিপথ থেকে ফিরিয়ে আনতে হবে।
সিটি মেয়র সোমবার (২৫ জানুয়ারি) নগরীর করোনেশন কারিগরি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১ম মেয়র কাপ শট পিচ ক্রিকেট টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কথা বলেন। বন্ধুমহল এ টুর্ণামেন্টের আয়োজন করে। টুর্ণামেন্টে ১২টি দল অংশ গ্রহণ করে। এর মধ্যে বন্ধুমহল চ্যাম্পিয়ন ও মিরাজ স্মৃতি সংঘ রানার্স আপ হবার গৌরব অর্জন করে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক মোঃ নজরুল ইসলাম, এনামুল হক ইনু, মোঃ শফিকুল ইসলাম, শরিফুল ইসলাম সুমন, মোঃ রফিকুল ইসলাম প্রমুখ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বিজয়ী দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন।
এর আগে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর নতুন বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। নতুন বাজার চিংড়ি বণিক সমিতির উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়। সিটি মেয়র সরকারের পাশাপাশি সেবার মনোভাব নিয়ে দুঃস্থ ও ছিন্নমূল মানুষের প্রতি সহযোগিতায় এগিয়ে আসার জন্য সমাজের সামর্থবান সকলের প্রতি আহবান জানান। শীতবস্ত্র বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাবেক কমিশনার মোঃ নূরুল ইসলাম মনু, নতুন বাজার চিংড়ি বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ওহিদুজ্জামান মনজির, আ’লীগ নেতা মফিদুল ইসলাম টুটুল, মোঃ তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Related posts