বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১ | ১৯ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে: শ্রম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, শিক্ষা জাতির উন্নয়নের পূর্বশর্ত। শিক্ষার পাশাপাশি সুস্থ শরীর খুবই গুরুত্বপূর্ণ। সুস্থ শরীরে সুস্থ মন বিকাশ লাভ করে।
তিনি শুক্রবার (১ জানুয়ারি) ডুমুরিয়ার শাহপুর আন্দুলিয়া ফুটবল মাঠে আন্দুলিয়া স্পোটিং ক্লাব আয়োজিত নাজির হোসেন খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ২০৪১ সালের মধ্যে শিক্ষিত প্রজন্মের হাতে উন্নত সমৃদ্ধ সফল দেশ রেখে যেতে চায়। প্রতিমন্ত্রী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী নাজির হোসেন খান এর পথ অনুসরণ করে সমাজের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি রূপসা রেল সেতু নির্মিত হলে আগামী এক বছরের মধ্যে খুলনা থেকে মোংলা বন্দরে যাতায়াত সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
আন্দুলিয়া স্পোটিং ক্লাবের সভাপতি এসএম মকবুল হোসেন মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ২ নম্বর রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দিন এবং সমাজসেবক মোঃ হারুন-অর-রশিদ।
ফাইলান খেলায় এসবি আলী ফুটবল একাডেমি খুলনা ৩-০ গোলে শাকিব ফুটবল একাডেমি নড়াইলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। প্রতিমন্ত্রী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন।

Related posts