মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

সিনিয়র সাংবাদিক পান্না আর নেই

স্টাফ রিপোর্টার: খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতনের পরিচালক ওয়াদুদুর রহমান পান্না শনিবার (২২ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। আগামীকাল রবিবার যোহর বাদ পশ্চিম বানিয়াখামার মোড়ল বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা শেষে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে।
শনিবার সকালে বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সকাল সাড়ে ৯টায় প্রথমে তাকে খুলনা সিটি মেডিকেলে নেয়া হয়। এরপর সকাল সাড়ে ১০টায় গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। চিকিৎসকেরা জানিয়েছেন তিনি হৃদরোগ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তিনি অবিবাহিত ছিলেন। রাতেই মরুহুমের মরদেহ বসুপাড়াস্থ নিজ বাড়িতে নেয়া হবে।
মরুহুম ওয়াদুদুর রহমান পান্না’র প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য রোববার (২২ আগস্ট) সকাল ১০ টায় মরহুমের মরদেহ ¬¬¬জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতনে রাখা হবে। এরপর সকাল ১১টায় খুলনা প্রেসক্লাবে আনা হবে।
এদিকে সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান স¤্রাট, স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মকবুল হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন।

Related posts