শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৪ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

সাবেক ফুটবলার আফজালের ইন্তেকাল : বিভিন্ন সংগঠনের শোক

স্টাফ রিপোর্টার: খুলনা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা চর্চা বিভাগের প্রাক্তন উপ-পরিচালক সোনালী অতীত ক্লাব খুলনা ও ইয়ং বয়েজ ক্লাবের সহ-সভাপতি সাবেক কৃতি ফুটবলার আফজালুর রহমান আফজাল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে … রাজেউন)। মঙ্গলবার খুলনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

মরহুমের প্রথম জানাজা যোহর বাদ নিজ গ্রামের বাড়ি রূপসার নৈহাটীতে, দ্বিতীয় জানাজা আছর বাদ খুলনা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এবং তৃতীয় জানাজা সোনালী অতীত ক্লাবের উদ্যোগে খুলনা জেলা স্টেডিয়াম চত্ত্বরে অনুষ্ঠিত হয়। পরে তাকে নগরীর টুটপাড়া সরকারি কবরস্থানে দাফন করা হয়।  

কৃতি ফুটবলার আফজালের মৃত্যুতে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া সোনালী অতীত ক্লাবের সভাপতি আজমল আহমেদ তপন ও সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এড. সাইফুল সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী,  ইয়ং বয়েজ ক্লাবের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আজমল আহমেদ তপন, মোহামেডান স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক এড. গোলাম রহমান বাবু, টাউন ক্লাবের সভাপতি শেখ সোহেল ও সাধারণ সম্পাদক সুজন আহমেদ এবং অ্যাম্পায়ার্স এ্যান্ড স্কোরার্স এসোসিয়েশন খুলনা জেলা শাখার সভাপতি মো. মোরতুজা শেখ, সাধারণ সম্পাদক মোমতাজ আহম্মেদ তুহিনসহ বিভিন্ন সংগঠন আফজালের মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

Related posts