বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ ❙ ১১ মাঘ ১৪২৯

সাতক্ষীরা প্রেসক্লাব,নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ

সাতক্ষীরা প্রতিনিধি: ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের নতুন কমিটি শুক্রবার (৮ফেব্রুয়ারি) দায়িত্বভার গ্রহণ করেছে। একই সাথে বিদায় নিলো সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাধারণ সম্পাদক আবদুল বারীর নেতৃত্বাধীন কমিটি। অভিষিক্ত হলেন পুনর্নির্বাচিত সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীর নেতৃত্বাধীন ১৩ সদস্যের কমিটি।
প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী ও নতুন কমিটির সভাপতি ও সম্পাদক ছাড়াও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ সাংবাদিকরা।
এ সময় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আবদুল বারী দায়িত্ব পালনকালে অনিচ্ছাকৃত ভুলত্রুটির কথা উল্লেখ করে বলেন, প্রেসক্লাবের উন্নয়ন, সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষা এবং উৎকর্ষ সাধনে সবার সাথে সমন্বয় করে যা কিছু উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করা হয়েছে তার সফলতা ও কৃতিত্ব সকল সদস্যের। তিনি বলেন, ভবিষ্যতে প্রেসক্লাবের কল্যাণে সম্ভব সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।
হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও সুভাষ চৌধুরী, সিনিয়র সংবাদিক কল্যাণ ব্যানাজী, সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি ও কালিদাশ রায়, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, সাংবাদিক দিলিপ কুমার দেব, আসাদুজ্জামান, আব্দুল গফুর সরদার, শেখ তানজির আহমেদ, এস এম শহিদুল ইসলাম ও আব্দুল ওয়ারেশ খান চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, নতুন নির্বাচিত কমিটিতে রয়েছেন সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহি, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহিন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন ও জিএম আদম শফিউল্লাহ।

Related posts