সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ছাত্রলীগ নেতার দেহরক্ষীসহ নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুনুর ইসলাম দীপ ও সাইফুল ইসলাম নামের দুই সন্ত্রাসী নিহত হয়েছেন বলে জানা গেছে। এদের মধ্যে দীপ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী ও মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি। এসময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল ও ১রাউন্ড গুলি, ২টি চাইনিজ চাকু ও নাম্বার বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার ভোর রাতে শহরের বাইপাস সড়কের কামালনগর এলাকায় এঘটনা ঘটে। দীপ শহরের মুন্সিপাড়া এলাকার মইনুল ইসলাম ও সাইফুল ইসলাম কালিগঞ্জের সাইহাটি গ্রামের সবুর সরদারের ছেলে।

জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, মামুনুর ইসলাম দীপ ও সাইফুল ইসলাম চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। কালিগঞ্জের জনৈক ব্যক্তির ২৬ লাখ টাকা ছিনতাইসহ একাধিক হত্যা মামলার আসামি তারা। তাদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় হত্যাসহ একাধিক মামলার কথা জানিয়েছে পুলিশ।

তিনি আরো জানান, জেলা গোয়েন্দা পুলিশ ও কালিগঞ্জ থানা পুলিশ দীপ ও সাইফুলকে গ্রেপ্তার করে মধ্য রাতে তাদের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধারে কামালনগর এলাকায় যায়। পুলিশ তাদেরকে নিয়ে ওই এলাকায় পৌঁছালে তাদের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় দীপ ও সাইফুল। তাদেরকে হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। নিহতরা ছাত্রলীগের কর্মী ছিল বলেও জানান তিনি।

Related posts