বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

সাতক্ষীরায় তিন সাংবাদিক পেলেন ‘সূর্যের আলো’ সম্মাননা পুরস্কার

সাতক্ষীরা প্রতিনিধি: সাপ্তাহিক সূর্যের আলো-২০২০ সম্মাননা পেলেন জেলার ৩ সংবাদকর্মী। বৃহস্পতিবার (২ জুলাই) জেলা পরিষদ মিলনায়তনে সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার ৩য় বর্ষপূর্তি উৎসব ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলার ৩ সংবাদকর্মীকে এ সম্মাননা প্রদান করা হয়।
দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক অ্যাড. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার বার্তা সম্পাদক ডা: মো: মুনসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মো: নজরুল ইসলামের কাছ থেকে শ্রেষ্ঠ (প্রবীণ) রিপোর্টার হিসাবে দৈনিক যুগান্তর ও এনটিভির সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরীর পক্ষে তার ছেলে চন্দ্র চৌধুরী, শ্রেষ্ঠ (নারী) রিপোর্টার হিসাবে চ্যানেল টোয়েন্টিফোরের সাতক্ষীরা প্রতিনিধি আমিনা বিলকিস ময়না এবং শ্রেষ্ঠ (পুরুষ) রিপোর্টার হিসেবে (পত্রিকার নিজস্ব সাংবাদিক ক্যাটাগরিতে) সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার শ্যামনগর ব্যুরো প্রধান মো: নুরুজ্জামান অতিথিদের কাছ থেকে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট গ্রহণ করেন।
এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান, দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক আবু আহমেদ, সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু, শ্রমিক আন্দোলন সাতক্ষীরার আহবায়ক ফাহিমুল হক কিসলু, সাতক্ষীরা জেলা সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক শরীফুল্লাহ কায়সার সুমন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাতক্ষীরা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সাহিত্য সম্পাদক ডা: আরিফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজে সুভাষ চৌধুরীর মত আরও গুণী সাংবাদিক দরকার। গুণীর মূল্যায়ন না হলে গুণী সাংবাদিক গড়ে ওঠে না। অনুষ্ঠানে আগামী বছর আরও তিনজনকে সম্মাননা প্রদানের কথা ঘোষণা দেন পত্রিকা কর্তৃপক্ষ।

Related posts