শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

সাংবাদিক জাকির হোসেনের ইন্তেকাল, শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার: খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন (৬১) বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) নগরীর শহীদ শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—– রজিউন)। বাদ এশা নগরীর ডালমিল মোড়ের মক্কি মসজিদে জানাযা শেষে বসুপাড়া কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়।

এদিকে সন্ধ্যায় সাংবাদিক মোঃ জাকির হোসেনের মরদেহ খুলনা প্রেস ক্লাবে আনা হয়। এ সময় সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাঁকে শেষবারের মত ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। শেষ শ্রদ্ধা জানাতে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি অধ্যাপক আলমগীর কবীর, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট শফিকুল আলম মনাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও সাংবাদিক নেতৃবৃন্দ ছুটে আসেন ও শ্রদ্ধা নিবেদন করেন।

প্রথমেই শ্রদ্ধা নিবেদন করেন খুলনা সিটি মেয়র। এরপর খুলনা জেলা ও মাহনগর আওয়ামীলীগ, মহানগর ও জেলা বিএনপি, খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, স্বাধীনতা সাংবাদিক ফোরাম, দৈনিক পূর্বাঞ্চল ও ট্রিবিউন পরিবার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, খুলনা সংবাদপত্র পরিষদ, রূপান্তর, খুলনা ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন, খুলনা মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন, ফটো জার্নালিষ্ট এসেসিয়েশন, দৈনিক খুলনা টাইমস পরিবারসহ বিভিন্ন সংগঠনের  পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে সাংবাদিক মোঃ জাকির হোসেনের মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

এদিকে জাকিরের মৃত্যুতে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় মেয়র মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

রূপান্তর পরিবারের পক্ষে নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ ও রফিকুল ইসলাম খোকন এবং সিনিয়র কর্মীবৃন্দ এক শোকবার্তায় জাকির হোসেনের বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Related posts