রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ ❙ ৮ মাঘ ১৪২৯

সাংবাদিকদের কল্যাণে সহযোগিতা অব্যাহত থাকবে: ডিসি

স্টাফ রিপোর্টার: জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সদস্যদের আবাসনসহ সার্বিক কল্যাণে পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন।
তিনি বলেন, সম্প্রতি খুলনা প্রেস ক্লাবের ভবনসহ জমির স্থায়ী বন্দোবস্ত দেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় কেইউজে’র অনুকূলে সদস্যদের আবাসন সংকট নিরসনে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। এসময় তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মাকান্ডে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, বিগত দিনে সাংবাদিকদের সহযোগিতা পেয়ে আসছি এবং খুলনার সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা পাবেন বলে আশা প্রকাশ করেন।
সোমবার (১১মার্চ) জেলা প্রশাসকের কার্যালয়ে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, খুলনা সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান স¤্রাট, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, মহেন্দ্রনাথ সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স, বিমল সাহা এবং ফটোজার্নালিস্ট এসোসিয়েশন খুলনার সভাপতি বাপ্পী খান।

Related posts