সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

শেখ রাসেল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামী ১৩ নভেম্বর খুলনায় শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করবেন। জেলা প্রশাসন এর আয়োজনে বিভাগীয় প্রশাসনের তত্তাবধায়নে অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় এ আয়োজন। ১৮ টি দেশের ২৪টি ক্লাবের ৪৮জন খেলোয়াড় টুর্নামেন্টে অংশ নেবে।

জেলা প্রশাসনের সূত্র জানান, সার্কিট হাউজ ময়দানস্থ টেনিস কমপ্লেক্স, খুলনা ক্লাব ও অফিসার্স ক্লাব গ্রাউন্ডে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্ট সফল করার জন্য ১৬টি উপ-পরিষদ গঠন করা হয়েছে। খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন টুর্নামেন্টের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। উপদেষ্টা কমিটিতে রয়েছেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, মেয়র তালুকদার আব্দুল খালেক, কেএমপি কমিশনার ও ডিআইজি প্রমুখ।

টুর্নামেন্টে অংশগ্রহণকারি উল্লেখযোগ্য দেশগুলো হচ্ছে ভারত, পাকিস্তান, কোরিয়া, থাইল্যান্ড, তাজিকিস্থান। বিদেশী খেলোয়াড়রা খুলনা বিশ্ববিদ্যালয় গ্রাউন্ড, জাহানাবাদ সেনানিবাস টেনিস গ্রাউন্ড ও ডিআইজি রেঞ্জের টেনিস গ্রাউন্ডে অনুশীলন করবে। হোটেল সিটি ইন, হোটেল রয়্যাল, টাইগার গার্ডেনে খেলোয়াড়রা অবস্থান করবেন। ১৮টি দেশের দুতাবাসের রাষ্ট্রদুত ও হাইকমিশনারকে আমন্ত্রন জানানো হয়েছে। জরুরী চিকিৎসার প্রয়োজনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের একটি কেবিন জরুরী প্রস্তুত করে রাখা হয়েছে। ভেন্যুতে ৪টি এ্যাম্বুলেন্স রাখা হবে। খেলোয়াড়দের কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

Related posts