সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

শুদ্ধি অভিযান ভাগাভাগি ও ক্ষমতার দ্বন্দ্বের: আমীর খসরু

স্টাফ রিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের আইন-শৃঙ্খলার কারণে শুদ্ধি অভিযান হয়নি, এটি ভাগাভাগি ও ক্ষমতার দ্বন্দ্বের জন্য অভিযান। এখন আওয়ামী লীগের মধ্যে মাফিয়া তৈরি হয়েছে। আর এই মাফিয়াদের যখন স্বার্থে টান পড়ছে তখন তারা নিজের বোনের স্বামী ও নিজের ভাইকেই মেরে দিচ্ছে।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বৃহস্পতিবার (৭ নভেম্বর) নগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয় চত্বরে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, বেগম খালেদা জিয়া জেলে থাকায় বাংলাদেশের মানুষের মধ্যে শান্তি নাই। দেশের বর্তমান পরিস্থিতিতে আইনি লড়াইয়ের মাধ্যমে বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করা যাবে না। বেগম জিয়াকে মুক্ত করতে হলে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। সরকারের মুখোশ জনগণের সামনে উন্মোচিত হতে হবে।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন কেন্দ্রীয় বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা,  মহানগর সাধারণ সম্পাদক মোহামম্মদ মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক কুদরত-ই আমীর এজাজ খান, সাহারুজ্জামান মোর্ত্তজা, অধ্যক্ষ তরিকুল ইসলাম প্রমুখ।

Related posts