শনিবার, ৮ আগস্ট ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময়

দাকোপ (খুলনা) প্রতিনিধি: রূপান্তরের আয়োজনে ইউনিসেফের আর্থিক সহযোগিতায় কিশোর-কিশোরীদের জন্য সুস্বাস্থ্য ও সুরক্ষিত পরিবেশ প্রতিষ্ঠা কর্মসূচীর আওতায় শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

চালনা রূপান্তর এরিয়া অফিসে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: সজীব খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার, মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা অফিসার, যুব উন্নয়ন কর্মকর্তা, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, প্যানেল মেয়র, উপজেলা মহিলা কাউন্সিলরবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন কিশোর-কিশোরী ক্লাবের প্রতিনিধি, সুধীজন, সাংবাদিকবৃন্দ।

সভার লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন সুরক্ষা প্রকল্পের সমন্বয়ক কার্ত্তিক রায় এবং সহায়ক হিসেবে দায়িত্ব পালন করনে ইউনিসেফ খুলনার শিশু সুরক্ষা অফিসার মোমিনুননেচ্ছা শিখা ও রূপান্তরের কিশোর-কিশোরী সুরক্ষা প্রকল্পের মনিটরিং ও ডকুমেন্টেশন অফিসার ফারহ্-বী-টাবাস্সুম। সভা পরিচালনা করেন সহকারী প্রকল্প সমন্বয়ক মো: শরিফুল বাসার।

Related posts