মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

‘শারীরিক দূরত্ব বজায় রেখে ঈদ পালন করুন’

এসবিনিউজ ডেস্ক: শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, পারস্পারিক ভ্রাতৃত্ববোধ সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদ। এবারের ঈদ শেষ ঈদ নয় অপেক্ষা করি পরবর্তী সুরভিত সমাজের বর্ণময় ঈদের জন্য।

রোববার তার সংসদ ভবনস্থ সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক আনলাইন সংবাদ সম্মেলনে মন্ত্রী এই আহবান জানান।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীসহ মুসলিম জাহানের সবাইকে শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা কামনা করছি করোনা আক্রান্তদের নিরাময়। প্রত্যাশা করছি সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি। সৌহার্দ্য সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় ঈদুল ফিতর আমাদের মাঝে গড়ে উঠুক মহামারী করোনাসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

করোনা সংকট কেটে যাবে এমন আশা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশে যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে আবারো নব উদ্যোমে কাঙ্খিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি বলেন, আসুন মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আধার দূর করি। সহমর্মিতা সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে ও দেশকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে আমরা অতীতের মতো এবারও নিকটে সাগর পেরিয়ে তীরে পৌঁছাবো ইনশাল্লাহ।

ওবায়দুল কাদের ভিডিও বার্তায় করোনা যুদ্ধের ফ্রন্টলাইনের যোদ্ধা এবং সুপার সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন কাজে নিয়োজিতদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বাসস

Related posts