শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

রোববার থেকে খুলছে খুবির অফিস

স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বন্ধ থাকার পর সরকারী সিদ্ধান্ত মোতাবেক খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম যথারীতি আগামী ৩১ মে রোববার থেকে শুরু হচ্ছে।

শ্রেণি কক্ষের শিক্ষাকার্যক্রম আপাতত বন্ধ থাকায় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আবাসিক হলসমূহ বন্ধ থাকবে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় অফিস চলাকালিন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব যথাযথভাবে বজায় রেখে অফিস পরিচালনা করতে হবে, এব্যাপারে অফিস প্রধানগণকে তদারকি করার জন্য বলা হয়েছে। সকল স্কুলের ডিন এবং ডিসিপ্লিন প্রধানগণ প্রয়োজনানুসারে স্ব স্ব অফিস খোলা রাখবেন এবং শিক্ষকবৃন্দ যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে গবেষণা ও অনলাইন শিক্ষাকার্যক্রম পরিচালনা করতে পারবেন। তবে সর্দি, কাশি, জ্বরসহ অন্যান্য গুরুতর অসুস্থ ব্যক্তিকে দপ্তর প্রধানকে অবহিত করে অফিসে আসা থেকে বিরত থাকতে বলা হয়েছে। এছাড়াও কোনো বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না এবং ক্যাম্পাসে অবস্থিত আবাসিক ভবনে বসবারকারিদের আত্মীয়-স্বজনকে আবাসিক ভবনে প্রবেশ থেকে বিরত রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়েছে।

 

 

Related posts