মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ১৩ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

রাইজিং সান হেল্থ ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: “সুস্থ দেহ-সুন্দর মন” স্লোগানকে ধারন করে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাইজিং সান হেল্থ ক্লাবের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
ক্লাবের অস্থায়ী কার্যালয়ে (জেলা পরিষদ চত্ত্বর) আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি আলহাজ¦ শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ¦ কবির হোসেন মৃধার পরিচালনায় বক্তব্য দেন ক্লাবের সাবেক সভাপতি শেখ খালিদ আহমেদ, তাপস কুমার সরকার (শিব), ইয়াকুব আলী খান (পলাশ), অসীম আনন্দ দাস, মোঃ আবু হোসেন, কাজী মঞ্জুরুল ইসলাম, মিন্টু আঢ্য, শংকর কুমার ঘোষ, অরুণ কুমার সাহা, মোঃ আইয়ুব আলী হাওলাদার, মোঃ আবুল বাশার, বিবেকানন্দ বোস প্রমুখ।
রাইজিং সান হেল্থ ক্লাবের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সামাজিক দুরত্ব বজয় রেখে আলোচনা সভার শুরুতে ক্লাবের আজীবন সদস্য গনেশ চন্দ্র বনিক করোনায় মৃত্যুবরণ করায় গভীর শোক প্রকাশ করা হয়। বক্তারা বলেন, মহামারী করোনা থেকে নিজেদেরকে নিরাপদ রাখার স্বার্থে প্রতিটি পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সচেতন করা প্রয়োজন। পাশাপাশি নিজেদের মনোবল দৃঢ় করে পুষ্টিকর খাবার গ্রহণ এবং নিয়মিত শারিরীক ব্যায়াম ও প্রাতঃভ্রমন নিশ্চিত করা। যদি কেউ করোনায় আক্রান্ত হয় তবে গোপন না করে দ্রুত চিকিৎসকের পরামর্শ গ্রহণ করা উচিত।

Related posts