মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

যুক্তরাষ্ট্রে নৌ-ঘাঁটিতে বন্দুক হামলা, নিহত ৪

এসবিনিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি নৌ-ঘাঁটিতে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন নিহত হয়েছে। আহত আরো অনেকে। দেশটির নৌবাহিনীর তরফ থেকে বলা হয়েছে, হামলাকারীও নিহত হয়েছে। খবর আল জাজিরার।

জানা যায়, শুক্রবার স্থানীয় সময় সকাল সোয়া ৭টার দিকে ফ্লোরিডার পেনসাকোলায় ‘নেভাল এয়ার স্টেশন’ নামের ওই নৌ-ঘাঁটিতে এই বন্দুক হামলা হয়।

স্থানীয় পুলিশ জানায়, ফ্লোরিডার পেনসাকোলায় ‘নেভাল এয়ার স্টেশন’ নামের ওই নৌ-ঘাঁটিতে এক বন্দুকধারী হামলা করে। এর পরেই ঘাঁটির দুইটি প্রবেশদ্বার বন্ধ করে দেওয়া হয় এবং প্রায় ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশের পাশাপাশি এটিএফ ও এফবিআই ঘটনাস্থলে পৌঁছায়।

এর আগে, ফ্লোরিডার এস্কাম্বিয়া প্রদেশের শেরিফ অফিসের মুখপাত্র অ্যাম্বার সাউথার্ড বলেন, ‘আমি নিশ্চিত করতে পারি যে, পেনসাকোলা নৌ-ঘাঁটির ভেতরে এখন একজন সক্রিয় বন্দুকধারী আছেন। ভেতরে গোলাগুলি চলছে।’

পেনসাকোলা নৌ-ঘাঁটির ফেসবুক পেজে এ সময় ঘাঁটির দুইটি প্রবেশদ্বারই সুরক্ষিত করার কথা জানানো হয়েছে। তবে সেখানে আহতদের সংখ্যা সম্পর্কে কিছু জানানো হয় নি।

এদিকে দেশটির কয়েকটি গণমাধ্যম এ ঘটনার অন্তত ১০ জনের গুলিবিদ্ধ বা আহত হওয়ার খবর জানালেও আহতদের সংখ্যা সম্পর্কে এখনো নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে স্থানীয় পুলিশ জানিয়েছে, বন্দুকধারীকে থামাতে চেষ্টা করছেন তারা। পাশাপাশি আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। সূত্র: আল জাজিরা, সিএনএন।

 

Related posts