সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

মোংলায় আম্পানে ক্ষতিগ্রস্থদের প্রবাসীদের খাদ্য সহায়তা

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি: জার্মান প্রবাসী সাঈদ শাকিল এবং ’কামরান এন্ড নেটওয়ার্ক’ এর আর্থিক সহযোগিতায় পশুর রিভার ওয়াটারকিপারের ব্যবস্থাপনায় শুক্রবার (২৬ জুন) সকালে মোংলার লেবার জেটি চত্বরে দক্ষিণ কাইনমারি ও কানাইনগর গ্রামের ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শারিরীক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সহায়তা প্রদানকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন পশুর রিভার ওয়াটারকিপার সাংবাদিক মোঃ নূর আলম শেখ। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণাঞ্চল সেবা সংঘ’র সভাপতি এস এম এ মামুন, বাপা নেতা নাজমুল হক, জেলে সমিতির সভাপতি আব্দুর রশিদ, পশুর রিভার ওয়াটারকিপার ভলান্টিয়ার কমলা সরকার, মাহারুফ বিল্লাহ প্রমুখ।

এসময় বক্তারা ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ মোংলাবাসীর পাশে থাকার জন্য জার্মান প্রবাসী সাঈদ শাকিল এবং ’কামরান এন্ড নেটওয়ার্ক’ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ অর্ধশতাধিক পরিবারের মাঝে জার্মান প্রবাসী সাঈদ শাকিল এবং ’কামরান এন্ড নেটওয়ার্ক’ এর পক্ষ থেকে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, স্যালাইনসহ প্রভৃতি খাদ্য সাহায়তা প্রদান করা হয়।

Related posts