শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

মেসির ৪০০তম ম্যাচে জিতল বার্সা

স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ লা লিগায় ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। বার্সার হয়ে আতোয়ান গ্রিজমান ও আর্থার মেলো একটি করে গোলে করেন। অন্যদিকে ভিয়ারিয়ালের হয়ে সান্তি কাসোরলা একটি গোল পরিশোধ করেন।

মঙ্গলবার ক্যাম্প ন্যুতে শুরুর একাদশে খেলেন লিওনেল মেসি। এটি ছিল তার ৪০০তম ম্যাচ। ম্যাচের ষষ্ঠ মিনিটে মেসির কর্নার কিক থেকে হেড দিয়ে গোল করেন আতোয় গ্রিজম্যান। আর ম্যাচের ১৫ ব্যবধান দ্বিগুণ করেন আর্থার মেলো। সার্জিও বুসকেটের কাছ থেকে বল পেয়ে ২৫ গজ দূর থেকে ভিয়ারিয়াল গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। ম্যাচের ২৫ মিনিটে ঊরুতে আঘাত পান মেসি। সাইড লাইনে কিছুক্ষণ সময় চিকিৎসা নিয়ে আবার মাঠে নামেন তিনি।

বিরতির আগে একটি গোল পরিশোধ করে অতিথিরা পেনাল্টি বক্সের বাইরে থেকে বাম পায়ের বুলেট গতির শট ঠেকাতে পারেননি মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় উভয় দল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মেসির পরিবর্তে উসমান ডেম্বেলেকে মাঠে নামান কোচ। দেম্বেলে ভাল দুটি সুযোগ তৈরি করলেও গোল করতে ব্যর্থ হন লুইস সুয়ারেস ও গ্রিজমান। এরপর সুয়ারেজর পরিবর্তে আনসু ফাতি মাঠে নামেন। গতি আর ড্রিবলিং দিয়ে অতিথিদের রক্ষণকে কাঁপিয়ে দেন আনসু ফাতি। দ্বিতীয়ার্ধ্বে কোনও দলই গোল করতে না পারলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

Related posts