বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১২ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

মুজিববর্ষ উপলক্ষে প্রেসক্লাবের স্মরণিকা ‘শতাব্দীর মহানায়ক’ এর মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে ঐতিহ্যবাহী খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে বিশেষ স্মরণিকা ‘শতাব্দীর মহানায়ক’ এর প্রকাশনা অনুষ্ঠান বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘শতাব্দীর মহানায়ক’ এর মোড়ক উন্মোচন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন, ‘শতাব্দীর মহানায়ক’ এর সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হসোন, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও মল্লিক সুধাংশু, ক্লাবের সাবেক সদস্য সচিব ও ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাবের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী সনি, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার।
এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের, মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর মাতা মহীয়সী নারী শেখ রাজিয়া নাসেরসহ ক্লাবের মৃত্যুবরণকারী সকল সাংবাদিকদের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ক্লাবের নির্বাহী সদস্য মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ।
প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, ক্লাবের সহকারী সম্পাদক ও ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য বিমল সাহা, ক্লাবের সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কার্যনির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, মোঃ তরিকুল ইসলাম, এস এম সাহিদ হোসেন ও মোঃ আনিসউদ্দিন, ক্লাব সদস্য ও ‘শতাব্দীর মহানায়ক’ এর সম্পাদনা পরিষদের সদস্য মোঃ শাহ আলম, ক্লাব সদস্য মোঃ হুমায়ুন কবীর, শেখ মাহমুদ হাসান সোহেল, আলমগীর হান্নান, শেখ কামরুল আহসান, রফিউল ইসলাম টুটুল, দেবব্রত রায়, বাপ্পী খান, শেখ আব্দুল্লাহ, মাকসুদুর রহমান মাকসুদ, নুর হাসান জনি, সাঈদা আক্তার রিনি, সুনীল কুমার দাস, জয়নাল ফরাজী, আব্দুস সাত্তার, গোলাম মোস্তফা, মোঃ এজাজ আলী, দিলীপ কুমার বর্মণ, ক্লাবের ইউজার সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, রিতা রানী দাস, শরিফুল ইসলাম বনি, কাজী ফজলে রাব্বী শান্ত, হেলাল মোল্লা, তুফান গাইন, সোহেল রানা, বিজ্ঞাপনদাতা ফিউচার আইডিয়াল মাদার অব বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সাইফুল ইসলামসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।

Related posts