শনিবার, ২৪ জুলাই ২০২১ | ৮ শ্রাবণ ১৪২৮

Select your Top Menu from wp menus

মালদ্বীপে বলিউড সুন্দরী কিয়ারা

এসবিনিউজ ডেস্ক: বলিউড সুন্দরী কিয়ারা আদভানি নতুন বছরকে স্বাগত জানাতে উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। বছর শুরুটা সেখানেই অবস্থান করছেন তিনি। সেখানে নিজের মতো করে উপভোগ করছেন জীবন।
সেখানে যে বেশ ফূর্তিতেই সময় কাটছে তার আন্দাজ পাওয়া গেলো ইনস্টগ্রামে তার পোস্ট করা ছবি দেখে। এ অভিনেত্রী লাল সুইম স্যুটে নিজের ছবি পোস্ট করেছেন।
এদিকে গত শুক্রবার সিদ্ধার্থ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। সেই পোস্টে তার চেক ইন বলছে এই মুহূর্তে মলদ্বীপেই রয়েছেন অভিনেতা। তাই গুঞ্জন উঠেছে একসঙ্গে মালদ্বীপে সময় কাটাচ্ছেন তারা।
কিয়ারা কিন্তু এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন একটি পোস্টের মাধ্যমে। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সেলফি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোল।’ অর্থাৎ, কিয়ারা আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন চাইলেন একাই রয়েছেন তিনি। সিদ্ধার্থ বা অন্য কেউ তার সঙ্গে নেই তাই বাধ্য হয়ে নিজেই নিজের ছবি তুলছেন অভিনেত্রী।
কিয়ারা-সিদ্ধার্থের মতো একই গুঞ্জন উঠেছে বলিউডের দুই স্টারকিড অনন্যা পান্ডে এবং ঈশান খট্টরকে নিয়ে। এই মুহূর্তে তারাও মলদ্বীপে। তবে একে অপরের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননি তারা। তবে মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় ‘চেক ইন’ বলছে তিনি এবং অনন্যা এই মুহূর্তে মালদ্বীপের একই জায়গায় রয়েছেন।

Related posts