মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

Select your Top Menu from wp menus

মসজিদের ইমামদের আর্থিক সহায়তার অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার: দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার অর্থ মসজিদের ইমামদের মাঝে বিতরণ করা হয়। খুলনা মহানগীর পাঁচশত ৭৩টি এবং নয়টি উপজেলার দুই হাজার দুইশত ৫৬টি মসজিদের ইমাম এবং মসজিদ কমিটির প্রতিনিধিদের মাঝে পাঁচ হাজার টাকা করে মোট এক কোটি ৪১ লাখ ৪৫ হাজার টাকা বিতরণ করা হয়।

কনিবার (২৩ মে) দুপুরে খুলনা সার্কিট হাউজ সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বিভিন্ন মসজিদের ইমাম ও মসজিদ কমিটির প্রতিনিধিদের হাতে এসব আর্থিক সহায়তার অর্থ তুলে দেন।

চেক বিতরণকালে জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সেক্টরের দিকে নজর রেখেছেন। সরকার ইমাম ও মুয়াজ্জিনের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা পরিস্থিতিতে সরকার সারাদেশের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের জন্য দুইশত ২২ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। তাঁরা ঈদের আগেই এই অর্থ পাবেন।

এসময় খুলনা বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক শাহীন বিন জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। খুলনা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করে। 

Related posts