মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

বিয়ের ছুটি নিয়েছেন বুমরাহ, পাত্রী নিয়ে জল্পনা

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে খেলছেন না ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ। ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজেও থাকবেন না তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) থেকে ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন ডানহাতি পেসার।
বোর্ডের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, জাসি খ্যাত ২৭ বছর বয়সী বুমরাহ বিয়ের ছুটি নিয়েছেন। বোর্ডকে তিনি বলেছেন, বিয়েটা এখন সেরে রাখলে এবং বিশ্রাম নিয়ে রাখলে সামনের বড় আসরগুলোতে ভালো পারফরম্যান্স করতে সুবিধা হবে।
বিয়ের খবর আসতেই প্রশ্ন উঠেছে বুমরাহর জীবন সঙ্গী হচ্ছেন কে? ভারতীয় সংবাদ মাধ্যম একবার বলছে বিরাট কোহলি-মানিশ পান্ডেদের পথ ধরে অভিনেত্রী বিয়ে করতে যাচ্ছেন বুমরাহ। কেউ কেউ দাবি করেছে, অভিনেত্রী নয় বুমরাহর স্ত্রী হতে যাচ্ছেন ক্রীড়া বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপন। বিরাট নয় তিনি স্টুয়ার্ড বিন্নির পথ ধরছেন।
গোয়ায় বুমরাহর বিয়ে সম্পন্ন হবে বলেও ধারণা করা হচ্ছে। আর পাত্রী দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরী। তেলেগু এবং মালায়ালাম ভাষায় বেশ কিছু সুপারহিট সিনেমার হিরোইন ছিলেন তিনি। তাদের দু’জনের পরিচয়, প্রেম নিয়ে এর আগে সংবাদও প্রকাশিত হয়েছে।
অন্যদিকে গুঞ্জন, অভিনেত্রী নয় বুমরাহ বিয়ে করছেন ক্রিকেট উপস্থাপক সানজানা গণেষকে। স্টার স্পোর্টর্সের ক্রীড়া প্যানেলের নিয়মিত মুখ তিনি। সানজানা ২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড পর্যন্ত গিয়েছিলেন। তিনিও মিডিয়া অঙ্গনের পরিচিত মুখ।
গুঞ্জন এই দু’জনেই সীমাবদ্ধ নয়। ক্যারিয়ারের শুরুতে ভারতীয় পেসারের দক্ষিণী অভিনেত্রী রাশ্মি খান্নার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলেও খবর বের হয়। যদিও রাশ্মি সেই গুঞ্জন পরে উড়িয়ে দিয়েছিলেন। বুহরাহ অবশ্য পরিচিত এই মুখদের বাইরে কাউকে বিয়ে করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

Related posts