মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

বিএনপি নেতা দুদুর কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ তালুকদার আব্দুল খালেক সম্পর্কে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু’র কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে বুধবার (৩ মার্চ) নগর ভবনের সম্মুখে কেসিসি’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়।
কেসিসি কর্মচারী ইউনিয়নের সাবেক সহসভাপতি মোঃ শামীমুর রহমান শামীম-এর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভা পরিচালনা করেন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন।
কর্মসূচিতে বক্তরা কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক’কে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অবিসংবাদিত নেতা হিসেবে উল্লেখ করে বলেন, তাঁকে উদ্দেশ্য করে যে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করা হয়েছে তা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। শামসুজ্জামান দুদু রাজনীতিবিদ নামের কলংক। অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহারপূর্বক তাকে জাতির সামনে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তা করা না হলে দুদুকে খুলনায় অবাঞ্চিত ঘোষণা করাসহ মানহানী মামলা দায়েরের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বক্তরা আরো বলেন, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক একজন সৎ রাজনীতিবিদ ও কর্মবীর। খুলনাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ধরনের একজন আদর্শবান রাজনীতিবিদ সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য কিছুতেই মেনে নেয়া হবে না।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ আব্দুল আজিজ, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন আশা, রাজস্ব কর্মকর্তা মোঃ অহিদুজ্জামান খাঁন, সহকারী কঞ্জারভেন্সি অফিসার নূরুন্নাহার এ্যানী ও মোঃ আব্দুর রকীব, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ মোস্তাফিজুর রহমান, বাজার সুপার মোঃ সেলিমুর রহমান, ষ্টোর কীপার মোঃ জাহাঙ্গীর আলম, ক্যাশিয়ার সঞ্জীব কুমার সাহা, কেসিসি এমপ্লয়ীজ ইউনিয়নের সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজা, উপ-সহকারী প্রকৌশলী আবু সালেহ পাটোয়ারী, সহকারী কঞ্জারভেন্সি অফিসার মোল্লা মারুফ রশীদ, নাজমুল হক মুকুল, খায়রুজ্জামান বাবু, কেসিসি এমপ্লয়ীজ ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, লাইসেন্স পরিদর্শক কাজী মঞ্জুর উল আলম, মোহাম্মদ আলী, শেখ সাহেদ হাসান, এমপ্লয়ীজ ইউনিয়নের সিনিয়র সহসভাপতি আব্দুল হক, হাফিজুর রহমান, মোঃ মামুন, গোলাম মওলা টিংকু, সফিকুর রহমান দিদার প্রমুখ।

Related posts