বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ১৭ মাঘ ১৪২৯

বটিয়াঘাটায় রূপান্তরের নাগরিক সংলাপ

স্টাফ রিপোর্টার: উন্নয়ন সংগঠন রূপান্তরের উদ্যোগে রোববার (২৪ ফেব্রুয়ারি) বটিয়াঘাটা উপজেলার বিআরডিবি মিলনায়তনে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আর্থিক সহায়তায় অনুষ্ঠিত এ সংলাপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ বটিয়াঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র গাইন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বুলু রানী গাঙ্গুলী। সংলাপে উপজেলার জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, নারীনেত্রী, ছাত্র, শিক্ষক, পুলিশ কর্মকর্তাসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বিশিষ্ট শিক্ষাবিদ ও সুন্দরবন একাডেমির নির্বাহী পরিচালক অধ্যাপক আনোয়ারুল কাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল প্রোগ্রাম কো-অর্ডিনেটর রুবাইয়াৎ হাসান, রূপান্তরের কর্মসূচী সমন্বয়কারী অসীম আনন্দ দাস ও জেলা সমন্বয়কারী অনুপ কুমার রায়।
সংলাপে অংশগ্রহনকারীরা এলাকার বিভিন্ন সমস্যা চিহ্নিত ও তা সমাধানের উপায় নিয়ে তাঁদের মতামত জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সামনে সরাসরি তুলে ধরেন। জনপ্রতিনিধি এবং অনুষ্ঠানের প্রধান অতিথি চিহ্নিত সমস্যাগুলি সমাধানের জন্য অংশগ্রহনকারীদের আশ্বাস দেন।

Related posts