বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ | ১৫ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সুখী, সমৃদ্ধ সোনার বাংলা গড়া: মূর্শেদী

স্টাফ রিপোর্টার: খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সুখী, সমৃদ্ধ সোনার বাংলা গড়া। তিনি যে স্বপ্ন লালন করেছিলেন তার জীবদ্দশায় দেখে যাওয়া সম্ভব না হলেও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আজ পিতার স্বপ্ন বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, দেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিনত করতে হলে মাদক, দূর্নীতিমুক্ত যুব ও ছাত্র সমাজ গড়ে তুলতে হবে। এ কারনে যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি শুদ্ধসাংস্কৃতিক চর্চার মাধ্যমে এ দেশের মানুষকে মানব সম্পদে পরিণত করতে হবে। যার কারনে বর্তমান সরকার শিক্ষা ও ক্রীড়াঙ্গনে কোটি কোটি টাকার বরাদ্দ দিয়েছে। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের প্রধান অন্তরায় হলো মাদক। এ কারনে মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৭ জানুয়ারি) রূপসা উপজেলার ভদ্রগাতী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি সালাম মূর্শেদী এসব কথা বলেন।

নন্দন সংঘ আয়োজিত ৮ দিন ব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইসহাক সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার, রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, সরকারি বঙ্গবন্ধু কলেজের অফিসার ইনচার্জ সরদার ফেরদৌস আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, সমাজসেবক ইদ্রিস আহম্মেদ জমাদ্দারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আপামর জনগণ।

এর পূর্বে সাংসদ সকালে কাস্টম ঘাটস্থ নিজস্ব কার্যালয়ে সাংসদ এবং তার সহধর্মিনী সারমিন সালাম শীতার্তদের মাঝে শীত বস্ত্র, হতদরিদ্রদের মধ্যে ভ্যান গাড়ি, সেলাই মেশিন বিতরণ, বিভিন্ন ক্লাবের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

Related posts