সোমবার, ৮ মার্চ ২০২১ | ২২ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী: সুজিত

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক এড. সুজিত অধিকারী বলেছেন, বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলস পরিশ্রম করে চলেছেন তারই যোগ্য উত্তরসূরি সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ আমরা তারই প্রদর্শিত পথে চলছি।
মানুষের সকল মৌলিক চাহিদাসমূহ বিশেষ করে খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসাসেবা নিশ্চিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। সেই স্বাধীনতা সংগ্রামে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়েছিল।
তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই। তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে নেত্রীর হাতকে শক্তিশালী করি। দলের মধ্যে কোন ধরণের বিভাজন, বিশৃংঙ্খলা সহ্য করা হবেনা। অসাংগঠনিক কর্মকান্ডে কেউ জড়িত থাকলে কেউই ছাড় পাবেন না। এদলের সকল অর্জন দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা’র। প্রধানমন্ত্রী নেতৃত্বে ও বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।
শনিবার (১৬ জানুয়ারি) বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে নিজ উদ্যোগে আয়োজিত শীতার্থদের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নারায়ন চন্দ্র সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু ও আওয়ামী লীগ নেতা সুবীর মলি¬কের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নব কুমার চক্রবর্তী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অজয় সরকার, দফতর সম্পাদক এমএ রিয়াজ কচি, শ্রম সম্পাদক মোজাফফর হোসেন মোল্যা, উপ-দপ্তর সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, জেলা আওয়ামী লীগ সদস্য অমিয় অধিকারী। বক্তৃতা করেন বটিয়াঘাট উপজেলা আ’লীগের সহ-সভাপতি প্রদীপ বিশ্বাস, বিধান রায়, সাবেক ছাত্রনেতা দেব দুলাল বাড়ই বাপ্পি।
অপরদিকে রাতে কৈয়া বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় নেতৃবৃন্দ সুষ্ঠু নির্বাচনের দাবি জানালে তিনি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট বাস্তবায়নের জন্য সংশি¬ষ্টদের প্রতি আহ্বান জানান। কৈয়া বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে তিনি ডুমুরিয়া উপজেলা আ’লীগ কার্যালয়ে মতবিনিময়ে মিলিত হন। মতবিনিময়কালে বক্তৃতা করেন উপজেলা সাধারণ-সম্পাদক শাহনেওয়াজ জোয়ার্দার, সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আসফার হোসেন জোয়ার্দার, ছাত্রনেতা আশরাফুল আলম সেতু, পাইকগাছা উপজেলা আ’লীগ নেতা আকবর হোসেন। খবর বিজ্ঞপ্তির

Related posts