মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

প্রধানমন্ত্রীর বড় জা রওশন আরা ওয়াহেদ আর নেই: প্রধানমন্ত্রীর শোক

রংপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় জা ও রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রওশন আরা ওয়াহেদ রানী আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার (১১ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে পীরগঞ্জ উপজেলার ফতেপুরে নিজ বাসভবনে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮০ বছর।
তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।এদিকে রওশন আরা ওয়াহেদ রানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, সরকারপ্রধান মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী পরমাণু বিজ্ঞানী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার বড় ভাই মরহুম আব্দুল ওয়াহেদ কানু মিয়ার সহধর্মিনী ছিলেন রওশন আরা ওয়াহেদ রানী। তিনি সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় জা।
রওশন আরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাজিতপু আমিনিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ছিলেন।
পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন রওশন আরা। ভোর সাড়ে ৪ টার দিকে নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
সোমবার বাদ যোহর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা এবং ফতেপুর মিয়াপাড়া গ্রামের বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Related posts