শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

পুড়িয়ে দেয়া হলো ট্রাম্পের স্ত্রীর ভাস্কর্য

এসবিনিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পের জন্মস্থান স্লোভানিয়ার সেভনিকা শহরে তার আদলে তৈরি কাঠের ভাস্কর্যটি পুড়িয়ে ফেলা হয়েছে ।
ভাস্কর্য তৈরিতে অর্থ দেন মার্কিন শিল্পী ব্র্যাড ডাউনি। তিনি জানান, মার্কিন স্বাধীনতা দিবস অর্থাৎ ৪ জুলাই মেলানিয়া ট্রাম্পের ওই কাঠের ভাস্কর্য পুড়িয়ে ফেলা হয় । ভাস্কর্য পুড়িয়ে দেয়ার পর ৫ তারিখে স্থানীয় পুলিশ সেটিকে সরিয়ে নেয়। এই ঘটনায় একটি মামলাও দায়ের করেছেন ব্র্যাড ডাউনি। ডাউনি জানিয়েছেন, অপরাধীকে খুঁজে পেলে তার সাক্ষাতকার নিয়ে একটি চলচ্চিত্র তৈরি করবেন তিনি।
এ নিয়ে ডাউনি বলেন, আমি জানতে চাই কেন তারা এটি করলেন। এদিকে এ বিষয়ে ট্রাম্পের স্ত্রীর পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
এই ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে স্লোভানিয়া পুলিশ।
স্লোভানিয়া পুলিশের মুখপাত্র আলেঙ্কা ড্রেনিক বলেন, এখনো তদন্ত পুরোপুরি শেষ হয়নি। এর আগে গত জানুয়ারিতে স্লোভানিয়ার মোরাভচে শহরেও ট্রাম্পের আদলে তৈরি একটি ভাস্কর্য পুড়িয়ে ফেলা হয়েছিল।
এদিকে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন যে, যারা মূর্তি ভাঙে অথবা ক্ষতি করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Related posts