বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

পাকিস্তানে ভারতীয় বাহিনীর হামলা, ৫ পাক সেনা নিহতের দাবি

এসবিনিউজ ডেস্ক : পাকিস্তান অধিকৃত কাশ্মীরে জঙ্গিদের আস্তানায় হামলা চালিয়েছে ভারতীয় সেনা বাহিনী। ভারতীয় বাহিনীর খবর, এতে কাশ্মীরের একাধিক জঙ্গি ঘাঁটি উড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া হামলায় ৪ থেকে ৫ পাক সেনাও নিহত হয়েছে। খবর এএনআই, টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, কাশ্মীরের তংধর সেক্টরের বিপরীত দিকে পাক অধিকৃত কাশ্মীরের নীলম জঙ্গি আস্তানায় রবিবার ভারতীয় সেনাবাহিনী হামলা চালায়।

বলা হয়েছে, হামলায় এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী নিহত হয়েছে কমপক্ষে ১০-১৫ জঙ্গি। সেইসঙ্গে গুঁড়িয়ে দেওয়া হয়েছে একাধিক লঞ্চ প্যাড ও জঙ্গি ঘাঁটি।

এর আগে আজ  রোববার তংধর সেক্টরে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে গোলাগুলি করে পাক সেনা। এতে ভারতীয় ২ জওয়ান ও সাধারণ এক নাগরিক নিহত হন।

ভারতীয় সেনার এক মুখপাত্র সূত্রে খবর, ২ জওয়ানের মৃত্যুর পাল্টা জবাব দিয়েছে ভারতীয় সেনা। এতে পাক সীমানায় প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে আরো বলা হয়েছে, পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি ঘাঁটিগুলিকে লক্ষ্য করে আর্টিলারি গান ব্যবহার করে ভারতীয় সেনা। এতে একাধিক জঙ্গি ঘাঁটি ধ্বংস হয়েছে। পাশপাশি পাক সেনার একাধিক আউটপোস্টও ধ্বংস হয়েছে।

 

 

Related posts