বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ ❙ ১২ মাঘ ১৪২৯

নেতাকর্মীদের নিয়ে খেলতে চাইলে প্রতিহত করা হবে: মূর্শেদী

স্টাফ রিপোর্টার: খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ এর সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, উপজেলা নির্বাচন শেষ। এখন বিজয়ী এবং পরাজিত প্রার্থী সবাই এক। নির্বাচন নিয়ে খেলা শেষ। এখন সবাই এক। এখন কেউ আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে খেলতে চাইলে প্রতিহত করা হবে।
তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের মানসিক বিকাশ লাভ হয়। নার্সিং শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি রোগীদের সেবা করার মানসিকতা থাকতে হবে। সকলে সম্মিলিত ভাবে খুলনা-৪ আসনকে উন্নয়নের জোয়ারে ভরে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।
শনিবার (২৭এপ্রিল) খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী প্রধান অতিথি হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে এসব কথা বলেন। বেলা ১১টায় তিনি খুলনা সিএসএস নার্সিং ইন্সস্টিটিউট এর উদ্বোধন করেন। পরে রূপসা বেলফুলিয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বিকেলে তেরখাদা উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে সন্ধ্যায় খুলনা অফিসার্স ক্লাবে শেখ রাসেল আন্তঃ বিভাগীয় টেনিস প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য মোল্যা জালাল উদ্দিন, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. এম এম মুজিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Related posts