মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭

Select your Top Menu from wp menus

নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার বিকেলে এই দল ঘোষণা করা হয়। সফরে ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন তামিম ইকবাল আর টি-টুয়েন্টিতে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ।
২০ সদস্যের দলে রয়েছেন-তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাঈম ইসলাম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, আল-আমিন হোসেন, মোহাম্মদ মিঠুন ও শেখ মেহেদী হাসান।
২৩ ফেব্রুয়ারি এই সিরিজের জন্য দেশ ছাড়ার কথা রয়েছে টাইগারদের। নিউজিল্যান্ডে পৌঁছে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ দল। এরপর ওয়ানডে ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২০, ২৩ ও ২৬ মার্চ। এরপর টি-টুয়েন্টির তিনটি ম্যাচ হবে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।
কিউইদের বিপক্ষে এ পর্যন্ত ৩৫টি ওয়ানডের মধ্যে ১০টি জিতেছে বাংলাদেশ। তবে নিউজিল্যান্ডের মাটিতে ১৩ ওয়ানডের একটিতেও জয়ের মুখ দেখেনি টিম টাইগাররা। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই সিরিজের দলে থাকছেন না সাকিব আল হাসান।

Related posts