শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | ১১ আশ্বিন ১৪২৭

Select your Top Menu from wp menus

নারী নির্যাতন প্রতিরোধে সকলকে একসাথে কাজ করতে হবে: নাসরিন

স্টাফ রিপোর্টার: রূপসা উপজেলার নির্বাহী অফিসার নাসরিন আক্তার বলেছেন, নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ করতে সকলকে একসাথে কাজ করতে হবে। মানুষকে সচেতন করা গেলেই এই সামাজিক সঙ্কট অনেকাংশে দূর হবে। সরকারি প্রচেষ্টার পাশাপাশি বেসরকারি উদ্যোগকেও এই কাজে জোরালোভাবে এগিয়ে আসা জরুরী।
তিনি বৃহস্পতিবার (১৩ আগস্ট) নারী নির্যাতন ও বাল্যবিয়ে বন্ধে রূপসা উপজেলা প্লাটফর্ম-এর শেয়ারিং সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।
প্লাটফর্মের আহ্বায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তৃতা করেন টিএস বাহিরদিয়া ইউপি’র প্যানেল চেয়ারম্যান বিনয় কৃষ্ণ হালদার, কাজদিয়া বাজার কমিটির সভাপতি মোঃ জুলফিকার আলী, রূপসা প্রেস ক্লাবের সভাপতি রবিউল ইসলাম তোতা, নারীনেত্রী হাসনা বেগম প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন রূপান্তর-এর জিবিভি প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস।
সভায় নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ করতে প্লাটফর্ম সদস্যরা আগামী সেপ্টেম্বর পর্যন্ত স্ব স্ব অবস্থানে থেকে বহুমুখী কর্মসূচী গ্রহণ করেছেন। কর্মর্সূচীর মধ্যে রয়েছে আলোচনা সভা, উঠান বৈঠক, ব্যক্তির সাথে ব্যক্তির আলোচনা, ধর্মীয় প্রতিষ্ঠানে আলোচনা।

Related posts