বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ১৯ মাঘ ১৪২৯

নগরীতে মাদকবিরোধী র্যা লি ও সমাবেশ

স্টাফ রিপোর্টার : নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন হাফিজ নগর উন্নয়ন কমিটির উদ্যোগে বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্য নিয়ে গতকাল শুক্রবার বিকেলে সচেতনতামূলক র্যা লি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা হাফিজনগর থেকে সকল প্রকার মাদক ব্যবসায়ীকে উচ্ছেদের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি অভিভাবকদের প্রতি যে কোন ধরনের বাল্যবিবাহ থেকে বিরত থাকার আহবান জানানো হয়। বক্তারা বলেন, বাল্যবিবাহ ও মাদক একটি সমাজকে ধংস করে দেয়। সুতরাং হাফিজনগর এলাকা থেকেই এ আন্দোলন দেশব্যাপী ছড়িয়ে দেয়া হবে। এজন্য বক্তারা সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে হাফিজনগর মোড় বাল্যবিবাহ ও মাদকবিরোধী র্যা লি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে একই স্থানে সমাবেশের মধ্যদিয়ে কর্মসূচী শেষ হয়।
তরুণ সমাজকর্মী সুমন শিকদারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন, হাফিজনগর উন্নয়ন কমিটির সদস্য সচিব এজাজ সরকার। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী মুক্তযোদ্ধা লীগের মহানগর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খান আকরাম হোসেন খাঁন, সমাজসেবক জাহাঙ্গীর শিকদার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগ নেতা সাজ্জাদ হোসেন শাহাদাত, বনছায়ার প্রতিষ্ঠাতা ফজিলাতুন্নেছা, সমাজসেবক শামীম তালুকদার, মসজিদে আমানাতের পেশ ইমাম ও খতীব শামীম আহসান, সমাজসেবক জালাল মৃধা।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, এইচ এম আলাউদ্দিন, মো: সাজ্জাদ খাঁন, অভি প্রমুখ।

Related posts