শনিবার, ৮ আগস্ট ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

দশক পেরিয়ে বাংলানিউজ

এসবিনিউজ ডেস্ক: আত্মপ্রকাশের এক দশক পার করলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ২০১০ সালের ১ জুলাই দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন এ সংবাদমাধ্যমটি।
একদল উদ্যমী, প্রযুক্তিপ্রেমী, কর্মচঞ্চল, মেধাবী তরুণের হাত ধরে শুরু হয় এর শুভযাত্রা। দশ বছরের এ পথচলায় বাংলানিউজ জয় করেছে কোটি মানুষের হৃদয়। ‘সংবাদ বিনোদন সারাক্ষণ’- এ প্রতিপাদ্যে যাত্রা শুরু করা বাংলানিউজ সবার আগে সঠিক তথ্য পরিবেশন করে আজ দেশ ও দেশের বাইরে কোটি পাঠকের ভরসার আশ্রয়স্থল।

এক দশকের এ পথচলায় কোনো শক্তির কাছে মাথা নত করেনি বাংলানিউজ। সাদাকে সাদা আর কালোকে কালো বলার সত্য সাহস নিয়ে দিন-রাত ২৪ ঘণ্টা কাজ করছেন বাংলানিউজের কর্মীরা। আর তাদের নেতৃত্বে রয়েছেন সম্পাদক জুয়েল মাজহার।

করোনার এ দহনকালে ‘ডিজিটাল মিডিয়ার স্বপ্নসারথি’ বাংলানিউজ সর্বোচ্চ স্বাস্থ্যসুরক্ষা নিয়ে পাঠকদের জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করে চলছে। এ দুঃসময়েও রাত-দিন ২৪ ঘণ্টা পাঠকদের জন্য খোলা রয়েছে বাংলানিউজ।

করোনা ভাইরাস সঙ্কটের কারণে স্বাস্থ্যবিধি মানতে বাধ্য হচ্ছি আমরা সবাই। আর তাই এবার বাংলানিউজের প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকছে না কোনো আনুষ্ঠানিকতা।

ঢাকাসহ সারা দেশে একঝাঁক দক্ষ ও কর্মঠ কর্মী নিজ নিজ এলাকার দ্রুত সংবাদ পরিবেশন করে বাংলানিউজকে পরিচিতি এনে দিয়েছে। যার ফলে প্রতিদিনই বাড়ছে বাংলানিউজের পাঠক। সেসঙ্গে পাঠকের দেওয়া দায়িত্বও বাড়ছে। সেই দায়িত্বভার মাথায় নিয়ে নির্ভরযোগ্য সূত্র থেকে পাওয়া তথ্যের সঠিক ব্যবচ্ছেদ করে চলছেন এর কর্মীরা। খবরের ভেতরের খবর তুলে অর্জন করে নিয়েছেন কোটি পাঠকের বিশ্বাস। এ বিশ্বাসই বাংলানিউজের পথচলার পাথেয়।

কর্মীদের পাশে অভিবাবকের মতো রয়েছে বাংলানিউজ। মূল্যায়ন করা হয় কর্মীর কাজকে। দেওয়া হয় স্বীকৃতিও। যার কারণে নিজের পরিবারের পাশে আরেক পরিবার হয়ে আছে বাংলানিউজ।

এগিয়ে যাক বাংলানিউজ। দীর্ঘ হোক এ পথচলা।

Related posts