বুধবার, ৩ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

ত্রাণ বিতরণ সমন্বয়ে জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি

স্টাফ রিপোর্টার: ব্যক্তি বা সংগঠন পর্যায়ে ত্রাণ সহায়তা করতে হলে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সম্পন্ন করতে খুলনা জেলা প্রশাসন বিজ্ঞপ্তি জারি করেছে।

খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’-এর কারণে কর্মহীন পরিবারের মাঝে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন কিংবা বিত্তবান ব্যক্তির মাধ্যমে পরিচালিত ‘মানবিক সহায়তা’ কর্মসূচিকে সুন্দর, সুশৃঙ্খল ও সুসমন্বিত করার লক্ষ্যে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলি অনুযায়ী খুলনা জেলা প্রশাসন গণবিজ্ঞপ্তি জারি করেছে।

সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠান কোথায়, কখন, কতটি পরিবারকে কী ধরণের ত্রাণ সহায়তা করতে চান তা সুনির্দিষ্টভাবে উল্লেখ করে জেলা প্রশাসনকে পূর্বেই জানিয়ে ত্রাণ বিতরণে অনুমতি গ্রহণের জন্য নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নমুনা ফরম জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবাকেন্দ্র, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সিটি কর্পোরেশনের কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। এছাড় জেলা প্রশাসনের ওয়েব পোর্টাল www.khulna.gov.bd থেকেও ডাউনলোড করা যাবে।

ত্রাণ বিতরণের পরে যে সকল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে তার একটি পূর্ণাঙ্গ তালিকা জেলা প্রশাসকের কার্যালয়ের কন্ট্রোলরুমে দাখিল করতে হবে। প্রয়োজনে ফোকাল পয়েন্ট কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান এর মোবাইল নম্বর ০১৭১২৬৪৭৬২৯ এ যোগাযোগ করা যাবে।

Related posts