শুক্রবার, ৫ জুন ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় সড়ক দুর্ঘটনায় শরীর থেকে পা বিচ্ছিন্ন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় ইঞ্জিনভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (১ এপ্রিল) খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার তেঁতুলিয়া হাসেমী বাড়ি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় খুলনার পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের উলুডাঙ্গা গ্রামের ইউসুফ মোড়লের পুত্র বাবলু মোড়ল (৪০) এর পা কেটে বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়েছিল।

এদিকে তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিজেই আহত বাবলুকে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। আহত অন্যরা হলেন তালা উপজেলার ভায়ড়া গ্রামের মৃত নওয়াব আলীর পুত্র আকরাম গোলদার(৬০), আবুল হোসেনের পুত্র রবিউল বিশ্বাস(৩৮), রেজাউল ইসলামের পুত্র রবিউল বিশ্বাস(৪০), ইনছার আলীর পুত্র মিজানুর রহমান(৩৫)। তাদের মধ্যে মিজানুর রহমান ছাড়া বাকি ৩ জনকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Related posts