সোমবার, ৮ মার্চ ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় সাংবাদিক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় দক্ষিণ-পশ্চিম উপকূলবর্তী অঞ্চলের দুর্যোগপূর্ণ জনগোষ্ঠীর জন্য সরকারের ভূমিকা ও পুনর্বাসন কর্মসূচী নিয়ে সাংবাদিক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।
বুধবার (২০ জানুয়ারী) সকালে তালা উত্তরণ আইডিআরটিতে “দক্ষিণ-পশ্চিম বাংলাদেশে বর্ধিত মানবিক সহায়তা প্রদান” প্রকল্পের আওতায় বে-সরকারী সংস্থা ও কারিতাসের উদ্যোগে এবং স্টার্ট ফান্ড বাংলাদেশ, ইউকেএইড, এফসিডিও এর সহযোগিতায় ওরিয়েন্টেশনে স্বাগত বক্তব্য দেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম।
অধ্যাপক হাসেম আলী ফকিরের সঞ্চালনায় ওরিয়েন্টেশনে সাংবাদিকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন দৈনিক কালের কণ্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জনকণ্ঠ পত্রিকার সাতক্ষীরার স্টাফ রিপোর্টার মোঃ মিজানুর রহমান এবং কারিতাস কর্মকর্তা সিনথিয়া তন্বী।
ওরিয়েন্টেশনে উত্তরণ কর্মকর্তা দিলীপ সানা, তাসলিমা আক্তার শিখা ও ফায়ওজুল কবীরসহ খুলনা জেলার কয়রা, পাইকগাছা এবং সাতক্ষীরা জেলার আশাশুনি, শ্যামনগর, সাতক্ষীরা সদর ও তালা উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক-প্রিন্ট মিডিয়ার ৩০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

Related posts