বুধবার, ১২ আগস্ট ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত আব্দুল আলী

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: তালা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান, খলিলনগর ইউনিয়ন পরিষদের ৩৬ বছর সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জি এম আব্দুল আলী (৯০) এর জানাযা সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকাল ৩টায় তার প্রতিষ্ঠিত খলিলনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাযা নামায শেষে নিজ গ্রাম দাশকাটি গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
এর আগে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত অনুমান ১টা ২০মিনিটে খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ছেলে ১মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার জানাযায় অংশগ্রহণ করেন বিএনপি’র কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও তালা-কলারোয়া আসনের সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু, তালা মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, উপজেলা জাতীয়পার্টির সভাপতি সাংবাদিক নজরুল ইসলাম, খলিনগর ইউপির সাবেক চেয়ারম্যান ইমান আলী, খেশরা ইউপি সাবেক চেয়ারম্যান এস এম লিয়াকত হোসেন, উপজেলা জাতীয়পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন, সরদার কবীরসহ উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, সাংবাদিক সংগঠনসহ সর্বস্তরের সুশীল সমাজের ব্যক্তিবর্গ জানাযায় অংশগ্রহণ করেন।
এছাড়া, নিভৃত পল্লী তালার খলিলনগর ইউনিয়নের দাশকাটি গ্রাম থেকে উঠে আসা হাজারো মানুষের ভালবাসা আর শ্রদ্ধার জি এম আব্দুল আলী চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মতো দেখতে তার বাড়িতে যান তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন।
৯০ বছরের বর্ণাঢ্য জীবনে দীর্ঘ ৩৬ বছর ইউপি চেয়ারম্যান, ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে আব্দুল আলী সাধারণ মানুষের সাথে মিশেছেন আপন জনের মত। খলিলনগর ইউনিয়নের মানুষের এক সময়ের নির্ভেজাল ভরসাস্থল ছিলেন তিনি।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, তালা উপজেলা আওয়ামীলীগ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি, তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

Related posts