বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ ❙ ১৭ মাঘ ১৪২৯

তালায় যাতায়াতের পথ বন্ধ করার অভিযোগ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা তালা উপজেলার বারুইহাটি গ্রামে আপন ভাইয়ের বাড়ির যাতায়াতের পথ দুই সপ্তাহ যাবৎ বন্ধ করে দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে একটি পরিবার। এ ঘটনায় ঐ এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।
ভুক্তভোগী পরিবার সাথে কথা বলে ও ঘটনাস্থলে গিয়ে জানা যায়, উপজেলার বারুইহাটি গ্রামের মৃত শহর আলী সরদারের ছেলে ছবুর সরদারের বাড়ির যাতায়াতের একমাত্র পথ বেড়া দিয়ে ঘিরে বন্ধ করে দিয়েছে তারই আপন দুই ভাই আলাউদ্দিন সরদার ও আব্দুর রাজ্জাক সরদার। যাতায়াতের পথ বন্ধ করে দেওয়ায় ঐ পরিবারের ৬ সদস্য দুই সপ্তাহ ধরে অবরুদ্ধ হয়ে পড়েছে । তার দুই ভাই প্রভাবশালী হওয়ায় দুই সপ্তাহ পার হলেও বেড়াটি এখনো সরানোর কোন ব্যবস্থা করতে পারেনি ছবুর সরদার। তবে এঘটনা থেকে প্রতিকার পেতে তিনি তার ভাইদের বিরুদ্ধে অভিযোগ এনে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।
এব্যাপারে অভিযুক্ত আলাউদ্দিন সরদার জানান, আমরা কারও যাতাযাতের পথ বন্ধ করেনি। আমাদের জমির সীমানা প্রাচীর বেড়া দিয়ে ঘিরে রেখেছি।
এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি একটি অভিযোগ পেয়েছি ।
অবরুদ্ধ অবস্থা থেকে প্রতিকার পেতে প্রশাসনের উর্দ্ধতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার ।

Related posts