শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় মেধাবি ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী শৈব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মেধাবি ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদের আয়োজনে স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ ও মা সমাবেশে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

প্রধান শিক্ষিকা কল্যানি রানী দের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সাইকেল বিতরণ ও মা সমাবেশে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি মোজাফ্ফর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার আতিয়ার রহমান উপস্থিত ছিলেন। এছাড়া সাংবাদিক সুভাষ চৌধুরি, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সাবীর হোসেন, আওয়ামীলীগ নেতা সমীর কান্তি দাস, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ শহিদুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ এবং এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।

খলিষখালী ইউনিয়ন পরিষদ এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় শৈব বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২৫জন মেধাবি ছাত্রীদের মাঝে এ বাই সাইকেল বিতরণ  কার্যক্রম ও মা সমাবেশ বাস্তবায়ন  করেছে।

Related posts