বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

Select your Top Menu from wp menus

তালায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্ষণগণনা উদ্বোধন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ক্ষণগণনা উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে তালায় সাংবাদিকবৃন্দের সাথে প্রেস ব্রিফিং,আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (১০ জানুয়ারী) নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন। আনন্দ শোভাযাত্রা শেষে ক্ষণগণনার উদ্বোধন করে উপজেলা পরিষদ চত্বরে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তার জীবন ও কর্মের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার ও রিপোটার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) মোঃ হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ী, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, সাতক্ষীরা জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, তালা থানার ওসি মেহেদী রাসেল,পাটকেলঘাটা থানার অফিসার্স ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ,তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মফিজ উদ্দিন, অধ্যাপক আবু বক্কার প্রমুখ।

এদিকে প্রেস ব্রিফিংকালে তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, কোষাধ্যক্ষ এমএ ফয়সাল,সদস্য অর্জুন বিশ্বাস, আছাদুজ্জামান রাজু,সুমন রায় গনেশ রায়সহ তালার কর্তব্যরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এসময় সরকারী-বেসরকারী কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,শিক্ষার্থী,সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 বিকালে তালা উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠান থেকে ক্ষণগণনার উদ্বোধন দেখানো হয়। সন্ধ্যায় কাজী জাহাঙ্গীর হোসেনের মুক্তিযোদ্ধা ভিত্তিক চলচিত্র ‘স্বাধীনতা এক নতুন সূর্য’ প্রদর্শন করা হয়। রাতে একই মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Related posts