রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

Select your Top Menu from wp menus

তালায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎযাপন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলায় মুজিববর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার উপজেলা পরিষদের হলরুমে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন,ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মর্শিদা পারভীন পাঁপড়ী, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল,বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দীন জোয়াদ্দার প্রমুখ। এসময়  উপজেলা প্রশাসনের কর্মচারী-কর্মকর্তা,শিক্ষক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার (১৭ মার্চ ) রাত ১২টা ১মিনিটে স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লা পক্ষে ও উপজেলা প্রশাসনের পক্ষে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে। পরে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও শিক্ষা প্রতিষ্ঠান, সংস্থা বিশিষ্টজনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

 

Related posts